১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৯:২৭
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

চক্রান্তকারীদের বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে হবে : মঞ্জুরুল হক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জঃ

বিকেএমই এর সহ-সভাপতি মঞ্জুরুল হক বলেন, দেশকে অস্থিতিশীল করার জন্য একটি চক্র আজ বিভিন্ন পায়তারা করছে, আমরা তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাই। শুধু প্রতিবাদ করলে চলবে না, আমাদের এ চক্রান্তকারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। যাতে ভবিষ্যতে আর বঙ্গবন্ধুর নামে প্রতি তার ভাস্কর্যের প্রতি আঘাত হানতে না পারে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এফবিসিসিআই এর আহবানে, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, বিকেএমইএ সহ ১০ টি জাতীয় ও ৩৩ টি জেলা ভিত্তিক ব্যবসায়ী সংগঠনে উদ্যোগে এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সার্বিক তত্ত্বাবধানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশে যারা আছি, বঙ্গবন্ধুর অনুসারীরা অবশ্যই বঙ্গবন্ধুর যে কোনো অপমান প্রতিবাদ করবো।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও বিকেএমইএ এর সাবেক সহ-সভাপতি জিএম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বিকেএমইএ এর সহ-সভাপতি মঞ্জুরুল হক, সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, ইয়ার্ন মার্চেন্টস এর সভাপতি লিটন সাহা, বিকেএমইএ এর পরিচালক কবির হোসেন প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৯:২৭)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.