১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৪৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

র‍্যাব-১১’র স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিত

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন “র‍্যাব সেবা সপ্তাহ” পালনের অংশ হিসেবে স্বেচ্ছায় র‍্যাব সদস্যদের রক্তদান কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার ৫ই জানুয়ারি বেলা এগারোটায় র‍্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম, পিবিজিএম, পিবিজিএমএস এ কর্মসূচীর উদ্বোধন করেন।

র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাব জানায়, তাদের সার্বিক তত্ত্বাবধানে রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় রক্তদান কর্মসূচীতে ৩০ জন র‍্যাব সদস্য স্বেচ্ছায় রক্তদান করেন। জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গঠনে র‌্যাব দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে।

‍র‍্যাব আরও জানায়, রক্তদান কর্মসূচীর মাধ্যমে দেশবাসীর সাথে একাত্ম হয়ে র‌্যাব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করছে। ভবিষ্যত প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে র‍্যাবের অপারেশনাল কার্যক্রমের পাশাপাশি এই ধরনের সেবামূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এদিকে “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষে চলতি বছরের ১লা জানুয়ারি থেকে ১১ই জানুয়ারি পর্যন্ত র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

এগুলোর মধ্যে জুম্মার সময় দোয়া মাহফিল, এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ, বৃক্ষ রোপণ কর্মসূচী, রক্তদান কর্মসূচী, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী উল্লেখযোগ্য।

“র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষে আগামী ৭ই জানুয়ারি বৃহষ্পতিবার শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি রোববার পাঁচ শতাধিক দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি সোমবার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী পালন করা হবে বলেও জানায় র‍্যাব।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৪৯)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.