১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ২:২০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সপ্তাহজুড়ে আলোচিত জিসা মনি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিত্য দিনই চারপাশে ঘটছে নানা ধরনের ঘটনা আর সেই ঘটনা গুলোকে নিয়ে ভাবতে ভাবতে দিন শেষ হয় অনেকের। আর সেই ঘটনা গুলোর মধ্যে কিছু কিছু পরবর্তী দিনেও সাধারণ মানুষের মাথায় নানা প্রশ্নের সৃষ্টি করে। সপ্তাহজুড়ে নানা ঘটনায় নারায়ণগঞ্জ আলোচিত হয়েছে। গত এক সপ্তাহের তথ্য পর্যালোচনা করে দেখা যায়, ৫ দিনই শুধু নারায়ণগঞ্জ নয়   দেশের সবত্রই আলোচনার শীর্ষে ছিল জিসা মনি।

জিসা মনিই কেন সপ্তাহের ৫ দিন যাবত জনমনে নানা প্রশ্নের সৃষ্টি করেছে? কেননা ই বা নয়; পুরো দেশ জুড়েই তুমুল আলোচনা-সমালোচনা সৃষ্টি করেছে জিসা মনির ফিরে আসা। নিখোঁজের অর্ধশত দিন এবং তাকে ধর্ষণ করে হত্যার দায় স্বীকার করা আসামীদের জবানবন্দির ১৪ দিন পর ( ২৩ আগস্ট ) জীবিত ফিরেছে জিসা মনি। মৃত যখন জীবিত ফিরে চাঞ্চল্য সৃষ্টি তো হবেই।

আর সেই চাঞ্চল্য নিয়েই আজও মানুষ জিসা মনির মামলায় নতুন তথ্য খুঁজতে প্রহর গুনে।

সপ্তাহ জুড়ে ঘটনার মধ্যে আরও দুটি রহস্যজনক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ও সোনারগাঁয়ের মোগরাপাড়ায়।

বুধবার (২৬ আগস্ট) ফতুল্লা থানার দাপাইদ্রাকপুর এলাকার রেইনবো মোড় এলাকায় প্রবাসী জামালের রক্তাক্ত মৃতদেহ গোপনে দাফনের আগেই তথ্য পেয়ে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে আটক করেছে তার স্ত্রী শারমীন আক্তার(৪০) কে। সেই সময় পুলিশ আটক করে জামালের ছোট মেয়ে ও ছেলেকেও। বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকালে আসামীরা আদালতে জামালকে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে। মা, মেয়ে ও সন্তানের হাতে প্রবাসী জামাল খুনের এই ঘটনাটিও জনমনে এক অন্যরকম ভয় এবং নিস্তব্ধতা সৃষ্টি করেছে।

সপ্তাহের অন্যতম আলোচিত ঘটনার মধ্যে রয়েছে মঙ্গলবার (২৫ আগষ্ট) সকালে মোগরাপাড়া চৌরাস্তার বাড়ি মজলিশ এলাকায় সাবেক স্বামীর হাতে গৃহবধু খুনের ঘটনা। এ ঘটনায় গৃহবধুর হোমাইরা নামে একটি কন্যা সন্তান মাত…ছায়া থেকে বঞ্চিত হয়েছেন। এ ঘটনায় গৃহবধুর সাবেক স্বামী রুবেল (৩০) এর পিতাকে মফিজুল (৪৫) ও আসামির আত্মীয় নিপা আক্তারকে (৪৫) আটক করেছে পুলিশ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ২:২০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.