১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৫৪
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

না.গঞ্জে শিক্ষা ব্যবস্থার মান দুর্বল : ডিসি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, এই পৃথিবীকে বসবাস যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। শিশুদের গড়ে উঠার পরিবেশ করে দিতে হবে। তাদেরকে অবহেলা করা যাবে না। পৃথিবীটা হলো শিশুদের জন্য নির্ভরযোগ্য আবাস স্থল। আজকের শিশুরা এদেশের ভবিষ্যৎ কর্ণধার। আগামি দিনে তারাই দেশকে পরিচালনা করবে।

সোমবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বসতি দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ডিসি জসিম উদ্দিন বলেন, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। তারই কণ্যা প্রধানমন্ত্রী বলেছেন দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। গৃহহীনদের গৃহায়ন করার পর নদী ভাঙ্গনের মাধ্যমে আবার গৃহহীন বেরে যায়। আমরা সবার জন্য আবাসস্থল করার জন্য কাজ করে যাচ্ছি। আবসস্থল করা মানে রাজ প্রসাদ করা নয়। স্বাভাবিক ভাবে বসবাস করার জন্য পরিবেশ করা।

তিনি আরো বলেন, আমি আসার পর শিক্ষকদের বলেছিলাম নারায়ণগঞ্জে শিক্ষা ব্যবস্থার মান খুবই দুর্বল। যদিও আমরা রেজাল্টের কথা ভালো বলি। ওই খানে রেজাল্ট হচ্ছে কিন্তু লেখা পড়া হচ্ছে না। অভিভাবকরা ভালো জায়গায় খবর না নিয়ে তারা কোথায় হেরিটেগ আছে ওই খানে দৌড়ায়। এই জেলায় অনেক সুন্দর সুন্দর এসি লাগানো মসজিদ আছে। কিন্তু আসল জায়গায় কাজ নাই। আসল খবর নিতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শামীম আহম্মেদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসেন, উপ বিভাগীয় প্রকৌশলী জহুরুল আরেফিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ইশরাত জাহান সহ গণপূর্ত বিভাগের সকল কর্মকর্তাবৃন্দ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৫৪)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.