১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:২২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

শিক্ষকদের অনলাইন পাঠে অগ্রনী ভুমিকা নিতে হবেঃ ডিসি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম বার্তাঃ  

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে নতুন ধারার সুচনা করেছেন্। করোনা কালীন সময়েও সরকার প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে অনলাইনে ক্লাশ শুরু করেছে যাতে শিক্ষার্থীদের বর্তমান উদ্ভুত পরিস্থিতে পড়াশুনার যাতে ক্ষতি না হয়। তিনি বলেন , শিক্ষকদের অনলাইন ক্লাশের ব্যাপারে আরো অগ্রনী ভুমিকা নিতে হবে যাতে করোনার কারনে শিক্ষা ব্যবস্থার কোন ক্ষতি না হয়।

বৃহস্পতিবার  ২৪শে সেপ্টেম্বর সকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে প্রায় ৫ কোটি টাকা ব্যায়ে নির্মিত ছয়তলা  ভবনের নির্মান কাজের উদ্বোধন করার সময় শিক্ষকদের উদ্দেশ্য এ কথা বলেন।

ডিসি জসিমউদ্দিন বলেন, শিক্ষার্থীরা যাতে একটি সুন্দর পরিবেশে শিক্ষা অর্জন করতে পারে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সুন্দর এবং দৃষ্টি নন্দন ভবন তৈরী করা হচ্ছে। সারা দেশে একই প্যাটার্নে ভবন নির্মান করা হচ্ছে। তিনি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সামাজিক বনায়নের উপর গুরুত্ব আরোপ করে বলেন স্কুল গুলোতে পর্যপ্ত গাছ লাগাতে হবে। গাছ লাগিয়ে শিক্ষা প্রতিষ্ঠানকে দৃষ্টি নন্দন করতে হবে। তিনি পড়াশুনার পাশাপাশি শিক্ষকদের সামাজিক কাজে ছাত্ররা যাতে আগ্রহী হয়ে উঠে সেজন্য কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক, গভনিং বডির চেয়ারম্যান চন্দন শীল,গভনিং বডির সদস্য আবদুস সালাম, আমিনুল ইসলাম মিঠু, ওয়াহিদ সাদাত বাবু,সরকার আলম,ও প্রধান শিক্ষক কমল কান্তি সাহা প্রমুখ।পওে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:২২)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.