১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:৪১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

শিক্ষার্থীদের পড়াশুনায় সকল সাহায্য করতে চাইঃ নাহিদা বারিক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম বার্তাঃ

নারায়নগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, আর্থিক সংকটের কারনে কোন শিক্ষার্থীর পড়াশুনা বিঘ্ন যাতে না ঘটে সেজন্য আমরা সকল প্রকার সাহায্য সহযোগিতা করতে চাই। তিনি বলেন সংসারে অভাব অনটন থাকবে।কিন্তু আমাদের চেষ্টা থাকলে সকল অনটন ও অভাব উপেক্ষা করে এগিয়ে যেতে পারবো।

তিনি বলেন, আমাদের সন্তানরা যদি  পড়াশুনার জন্য আগ্রহী থাকে তাহলে কোন প্রতিবন্ধকতাই বাধা হতে পারেনা। আমাদের এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে হবে। সেজন্য  কঠোরভাবে পরিশ্রম করতে হবে । তাহলেই আমরা জীবনে সফল হতে পারবো।

সোমবার দুপুরে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার দুই মেধাবী শিক্ষার্থী সহোদর দুই বোন সুমাইয়া এবং হাবিবাকে নাভানা গ্রুপের পক্ষ থেকে একলাখ টাকা শিক্ষার জন্য আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।এই দুই বোন আর্থিক সংকটের কারনে চলতি বছর এসএসসি পরীক্ষায় পাশ করার পর  তোলারাম কলেজে ভর্তি হতে না পারার কারনে নারায়নগঞ্জ জেলা  সাংবাদিক ইউনিয়ন এবং নাভানা গ্রুপ এই দুই বোনের পড়াশুনার জন্য যে আর্থিক সহযোগিতা করার উদ্দোগ নিয়েছে এজন্য তিনি তাদের ধন্যবাদ জানান।

ইউএনও নাহিদা বারিক দুই বোনের ইন্টারমিডিয়েটে পড়ার জন্য যে বই দরকার সেগুলো তিনি সরবরাহ করবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাবেক সভাপতি নাফিজ আশরাফ, নাভানা গ্রুপের জেনারেল ম্যানেজার আরাফাদুর রহমান বান্টি ,ব্যবস্থাপক আফজাল নাজিম, জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি, সময় টেলিভিশনের শওকত এ সৈকত, চ্যানেল-২৪ এর আহসান সাদিক,দৈনিক সংবাদের ফটো সাংবাদিক প্রনব রায়,ঢাকা ট্রিবিউনের শারমীন রীতা প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:৪১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.