১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৫৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আড়াইহাজারে এমপি নির্বাচন করবেন পারভিন

প্রাইমনারায়ণগঞ্জ.কম

আড়াইহাজার প্রতিনিধিঃ

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার বলেছেন, আমি তৃনমূল নেতাকর্মী ও জনগনের দাবীর প্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ ২ আসন আড়াইহাজার উপজেলা হইতে সংসদ সদস্য প্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ভাবে আমর নাম  ঘোষনা করলাম।

সোমবার সকাল ১১টায় উপজেলার আশিক সুপার মার্কেটে তার রাজনৈতিক  কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তেব্যে বলেন, আমি বিএনপি রাজনৈতিতে সক্রিয় অংশ গ্রহনের কারনে বিগত ১/১১ সরকার এবং বর্তমান আওয়মীলীগ সরকারের মিথ্যা মামলা- হামলা, জেল-জুলুমে আমি এবং আমার পরিবারের অর্থনৈকিভাবে ক্ষয়- ক্ষতিহয়। বিএনপি মনোনীত ২বার মেয়র এবং একবার উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে প্রশাসন কর্তৃক ভোট কেন্দ্র দখল না করলে সবগুলি নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়লাভ করতাম।

তিনি আরও বলেন , ইতিপূর্বে যারা বিএনপির পক্ষ থেকে জাতীয় সংসদ নির্বাচন করেছেন ও করতে চান তাহারা সকলে ঢাকায় অবস্থান করেন, নেতাকর্মী ও জনগনের বিপদে আপদে তাদেরকে পাশে পাওয়া যায় না এবং তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন না।

পারভিন আক্তার বলেন, আমি অত্র আড়াইহাজার উপজেলা, গোপালদী পৌরসভা, সদর পৌরসভার থানা ও সরকারী  সকল অফিসের পাশে এবং মূল বাজারের মাঝখানে বসবাস করি বিদায় সবসময় তৃনমূলের নেতাকর্মীরা আমাকে পাশে পাওয়ার কারণে এবং বিএনপির মনোনীত ২ বার মেয়র ও একবার উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনের কারণে এবং জনগনের দাবীর প্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসাবে আমার নাম আপনাদের মাধ্যমে ঘোষনা করলাম।

আশা করি বিগত দিনের মত আগামী দিনেও আমার নেতাকর্মী, সমর্থক ও জনগন আমার পাশে থাকবে ও আমাকে সহোযোগিতা করবে যেহেতু অতীতে বিএনপি আমাকে তিনবার মনোনয়ন দিয়েছে মেহেতু আমাকে আবারো আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিবে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ মিয়া, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ দলীয় নেতা কর্মীরা।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৫৯)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.