১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:৫৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আড়াইহাজারে ২ হাজার মণ ভেজাল গুড় উদ্ধার, আটক ১

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রতিনিধি, আড়াইহাজার:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে দুই হাজার মণ ভেজাল গুড়, ২৬৪ বস্তা চিনি ও গুড় তৈরির অন্যান্য মালামাল জব্দ করেছেন। এ সময় প্রতিষ্ঠানটির ম্যানেজার জসিমউদ্দিন (৩২) নামে এক ব্যক্তিকে এক বছরের দন্ড প্রদান করা হয়েছে। তিনি ব্রাহ্মরামপুর উপজেলার উজানচর এলাকার আব্দুল রশীদের ছেলে। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

উপজেলার গোপালদী পৌরসভার মুরাদপুর এলাকায় মেসার্স নূর এন্টারপ্রাইজ নামে একটি ভেজাল গুড় প্রস্তুতকারী প্রতিষ্ঠানে এই অভিযান চালানো হয়। গত বৃহম্পতিবার বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত অভিযান চলে। ম্যাজিস্ট্রেটের নির্দেশক্রমে গতকাল ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের একটি দল পাইপে পানি দিয়ে গুড় নষ্ট করে দেয়। এ সময় গুড় ভর্তি বিপুল সংখ্যক মাটির হাঁড়ি ভেঙে ফেলা হয়। তবে প্রতিষ্ঠানের মালিক সফিকুল ইসলাম (খোকন) পালিয়ে গেছেন।

ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন বলেন, ৭ থেকে ৮ মাস ধরে প্রতিষ্ঠানটি ভেজাল গুড় প্রস্তুত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। ২৬৪ বস্তা চিনি, ২ হাজার মণ প্রস্ততকৃত গুড় ও গুড় তৈরির অন্যান্য মালামাল জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:৫৯)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.