১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৪৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সাংবাদিক আতিশ আর নেই

প্রাইমনারায়ণগঞ্জ.কম

আড়াইহাজার প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান আতিশ ওরফে রিপন (৪৫) আর নেই। তিনি হৃদরোগ জনিত রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

তিনি ‘আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের’ কার্যকরী সদস্য ও ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় বিনাইরচর গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া গভীর শোক প্রকাশ করেছেন। রাত আট টায় বড় বিনাইরচর মাদ্রাসা মাঠে জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রেণি পেশার মানুষ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

জানাজার সময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি হাকিম ভূঁইয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা সাংবাদিক মাহাবুব মোল্লা, সাংবাদিক সফুরউদ্দিন প্রভাত, সংগঠনের সহ-সভাপতি অলিউল্লাহ ভূঁইয়া তুহিন, অফিস সম্পাদক সাইদুল হাসান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ইয়াছির রাফাত, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ-মোয়াজ্জেম মামুন, কার্যকরী সদস্য এবি নুরুল হক, স্থানীয় মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, থানা শ্রমিক দলের সভাপতি সিরাজ ও ডা. আব্দুল জলিল প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৮:৪৬)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.