১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:৪৩
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বন্দরে পরকীয়ায় যুবকের আত্মহত্যা

প্রাইমনারায়ণগঞ্জ.কম

বন্দরে ঘরের দরজা ভেঙ্গে ইমন (২৫) নামে এক সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেলে বন্দর রুপালী আবাসিক এলাকার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে ফাঁস লাগানো অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

এলাকাবাসী জানিয়েছে পারিবারিক কলহের জের ধরে ইমন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ইমন বন্দর সালেহনগর মাজার সংলগ্ন এলাকার সফিক মিয়ার ছেলে বলে জানা গেছে। জানা গেছে, গত ৪ বছর পূর্বে বন্দর কলোনী এলাকার আলমগীর মিয়ার মেয়ে আলোমনি সাথে ইমনের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি সন্তান আসে। সন্তান জন্ম নেওয়ার পর থেকে গৃহবধূ আলোমনি বেগম পর পুরুষের সাথে পরকিয়া সর্ম্পকে জড়িয়ে পরে। বিষয়টি তার স্বামী ইমন আঁচ করতে পেরে তার স্ত্রীকে বাধা প্রদান করে।

শত বাধা প্রদানের পরও স্ত্রী আলোমনি পরপুরুষের সাথে পরকিয়া সর্ম্পক গড়ে তোলে। এ ঘটনায় স্বামী ইমন ক্ষিপ্ত হয়ে রোববার বিকেরে ঘরের ফিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে বন্দর থানার তদন্ত অফিসার আজহারুল ইসলাম গনমাধ্যমকে জানান, থানার উপ-পরিদর্শক শহিদুল লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছে। আত্মহত্যা ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৮:৪৩)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.