১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১:৪৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বন্দরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দরে উপজেলায় ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগের কামাল হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার দুপুরে উপজেলার কল্যান্দী এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কামাল হোসেন বরিশাল জেলার আগৈলঝাড়া মৃত সেকান্দার ব্যাপারীর ছেলে ।

শিশুটির বাবা জানান, তিনি একজন রিক্সা চালক। কল্যান্দী এলাকায় তার মানসিক প্রতিবন্ধি মেয়ে ও ছোট বোন নিয়ে ভাড়া আছেন। অভিযুক্ত কামাল তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলো। তিনি বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আমরা কেউ বাড়িতে ছিলাম না। এ সুযোগে কামাল আমার বাড়িতে এসে মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের আমবাগানে নিয়ে ধর্ষণ করে। পরে আমার ছোট বোন ৯৯৯-এ কল করলে বন্দর থানা পুলিশ এসে কামালকে আমাদের ভাড়াটে বাড়ি থেকে গ্রেফতার করে।

বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া জানান, মানসিক প্রতিবন্ধি শিশুটিকে ধর্ষণের অভিযোগ থানায় নারী ও শিশু দমন আইনে মামলা করা হয়েছে। আসামী কামালকে গ্রেফতারের পর বিকেলে নারায়ণগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।  শিশুটি ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:৪৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.