১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:১০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বন্দরে মা ইলিশ ও কারেন্টজালসহ আটক ৫

প্রাইমনারায়ণগঞ্জ.কম

বন্দর প্রতিনিধি:

বন্দরে সরকারি আইন অমান্য করে নিষিদ্ধ সময়ে নদীতে কারেন্টজাল ব্যবহার করে মা ইলিশ মাছ নিধনের অপরাধে ৫ জেলেকে আটক করেছে কলাগাছিয়া নৌ ফাঁড়ী পুলিশ। ওই সময়  আটককৃতদের কাছ থেকে ১০ কেজী মা ইলিশ, একটি ইঞ্জিন চালিত ট্রলার ও ৫০ হাজার টাকা মূল্যের কারেন্টজাল উদ্ধার করা হয়।

১৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টায় বন্দর উপজেলার শীতলক্ষা ও চর-ধলেশ্বরী মহনায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।

এ ব্যাপারে কলাগাছিয়া নৌফাঁড়ী এএসআই ফেরদৌস বাদী হয়ে আটককৃত জেলেদের বিরুদ্ধে বন্দর থানায় মৎস রক্ষা ও সংরক্ষন আইনে মামলা রুজু করেছেন।

আটককৃত জেলেরা হলো, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর-ধলেশ্বরী এলাকার দেলোয়ার হোসেন মিয়ার ছেলে আওলাদ হোসেন (২৫) কলাগাছিয়া এলাকার আজিজ মিয়ার ছেলে জুয়েল হোসেন (২০) একই এলাকার আবুল বাশার মিয়ার ছেলে শামীম হোসেন (২০) মুন্মিগঞ্জ জেলার গজারিয়া থানার টান বলাকি এলাকার মাহফুজ মিয়ার ছেলে মামুন হোসেন (৩০) ও একই এলাকার মনির হোসেন মিয়ার ছেলে নূর নবী (২৮)।

থানা সূত্রে জানা গেছে, কলাগাছিয়া নৌ-ফাঁড়ী ইনর্চাজ ইন্সপেক্টর জহিরুল হকের নেতেৃত্বে নৌ-পুলিশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দরে শীতলক্ষা ও চর-ধলেশ্বরী নদীর মহনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

অভিযানের সময় ১০ কেজী ইলিশ মাছ, ১টি ইঞ্জিন চালিত ট্রলার ও ৫০ হাজার টাকা মূল্যের কারেন্টজালসহ উল্লেখিত ৫ জেলেকে আটক করে। পরে এ ঘটনায় নৌফাঁড়ী এএসআই ফে রদৌস বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করে। পরে আটককৃত জেলেদের উক্ত মামলায় ১৬ আক্টোবর শুক্রবার সকালে আদালতে প্রেরণ করে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:১০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.