১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:৫৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা করোনা আক্রান্ত

প্রাইমনারায়ণগঞ্জ.কম

বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। ৫৪ বছর বয়সী এই নির্বাচন কর্মকর্তা গত ৮ সেপ্টেম্বর করোনা পরীক্ষা করান। পরের দিন তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। জেলায় এ নিয়ে নির্বাচন অফিসের ৪ জন করোনা আক্রান্ত হলেন।

এর আগে, গত ১৭ জুলাই সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান, জেলা নির্বাচন অফিসের একজন স্টাফ এবং রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের একজন স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হন। তারা তিনজনই এখন সুস্থ।

বন্দর উপজেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহকারী মো. বিল্লাল হোসেন বলেন, ‘সাইবুর স্যার গত ৩/৪ দিন ধরে জ্বর-ঠান্ডায় ভুগছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত মঙ্গলবার তাঁর করোনা নমুনা সংগ্রহ করা হয়। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসার পর চিকিৎসকের পরামর্শে তাঁকে ওই হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়।

তিনি আরও জানান, নির্বাচন কর্মকর্তা মো. সাইবুরের অসুস্থতার খবরে তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান বলেন, ‘আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হাসপাতালে গিয়ে সাইবুর সাহেবকে দেখে এসেছি। তাঁর অবস্থার কোনও উন্নতি হয়নি। ওনার দ্রুত সুস্থতার জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:৫৯)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.