১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:৪০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মন পরিস্কার করতে হবে : বন্দর ইউএনও

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জ:

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেছেন, বন্দরের উন্নয়নের জন্য আমাদেরকে একত্রিত হতে হবে। বন্দরের জঙ্গল পরিস্কার করার আগে আমাদের মন পরিস্কার করতে হবে। এই এলাকায় কারা ডাকাতি করে আপনারা তা জানেন। আমরা কি দুই একজন ডাকাতকে পরিস্কার করতে পারবোনা। এতটুকু সাহস কি বন্দর বাসির নাই। সাহস করে অপরাধীদের বিরুদ্ধে আপনারা প্রতিবাদ গড়ে তুলুন। সমাজের মধ্যে যারা চুরি, ছিন্তাই এবং ডাকাতি করে তাদের সর্ম্পকে আমাদের তথ্য দিন। প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

শনিবার সকালে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের আয়োজিত পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইউএনও শুক্লা সরকার বলেন, বন্দর হাইওয়ে সড়কে সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত কোন ধরনের লোড আনলোড করতে পারবে না। একই সাথে বন্দরের ধামগড় ইউনিয়নের আওতায় এই সড়কের পাশে কতটি সোলার লাইট লাগানো লাগবে তার একটা তালিকা আপনার আমাকে দেন। আমি লাইটের ব্যবস্থা করে দিবো।

তিনি বলেন, করোনার দ্বিতীয় ধাপ এসে গেছে। তাই সবাইকে বাধ্যতা মুলক ভাবে মাস্ক পরতে হবে। যারা মাস্ক পরবে না তারা যেন আগামিকাল থেকে ৫০০ টাকা সাথে নিয়ে রাখেন। কেননা যারা মাস্ক পরবে না তাদেরকে জরিমানা করা হবে। তাই সচেতনার মাধ্যমে নিজে বাচি অপরকে বাচাই।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বিআইডব্লিউ টিএর চেয়ারম্যান আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগ সদস্য এডভোকেট ইসহাক, বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাবিব।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:৪০)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.