১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:০৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আনোয়ার হোসেনের নেতৃত্বে উন্নয়নের গতি অব্যাহত জেলা পরিষদের

প্রাইমনারায়ণগঞ্জ.কম

বর্ষীয়ান রাজনীতিবীদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের দক্ষ নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে গণমানুষের সেবায় দুর্বার গতিতে এগিয়ে চলছে জেলা পরিষদ।

২০১৬ সালের ২৮ ডিসেম্বর বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই উন্নয়ন কর্মকান্ড করে চলেছেন তিনি। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) প্রায় এক কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড ও সহায়তা দিয়েছে জেলা পরিষদ।

এদিন সকালে জেলা পরিষদের নিজ্ব অর্থায়নে প্রায় দশ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার ৪৮ জন প্রতিবন্ধীর মাঝে এবং সোনারগাঁ উপজেলার ৫৮ জন প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করেন আনোয়ার হোসেন। একই দিন বিকালে জেলা পরিষদের অর্থায়নে ৪০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখি ঈদগাহ থেকে গুরুনগর জামে মসজিদ পর্যন্ত ৩৫৫ মিটার নবনির্মিত রাস্তার উদ্বোধন করেন তিনি।

এছাড়াও একইদিনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে ৩৭ লাখ টাকা ব্যায়ে ভারতের সাবেক মূখ্য মন্ত্রী ও সাবেক রাষ্ট্রপতি জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর, মেইন গেট ও রাস্তা উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন। এ সময়ে তিনি জ্যোতি বসুর বাড়ির সম্মুখ এ কৃষ্ণচূড়া বৃক্ষরোপণ করেন।

এসকল অনুষ্ঠানে আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে স্মরণ করে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে বছরব্যাপী ব্যাপক অনুষ্ঠানের উদ্যোগ নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে আমাদের এ অনুষ্ঠান। জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের দু:স্থ ও অসহায় মানুষদের সেবা ও কল্যাণে আত্মনিয়োগ করার নির্দেশনা দিয়েছেন। এ কারণে যারা পঙ্গু, যারা চলতে পারে না, তাদেরকে চলাচলের বাহন হিসাবে আমরা বিনামূল্যে এ হুইল চেয়ার বিতরণ করেছি। শেখ হাসিনার নির্দেশ মেনে এ কর্মসূচী আমরা বাস্তবায়ন করছি।

এছাড়া, সবাইকে আগামী দিনে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জনগনের জন্য কাজ করার আহবান জানান তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনাও করেন তিনি।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:০৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.