১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৫৪
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: নারায়ণগঞ্জ থেকে দেলোয়ার গ্রেপ্তার

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদকঃ

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, মামলার আরেক আসামি দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জের চিটাগং রোড থেকে রাত ২ টা থেকে আড়াইড়ার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার ৫ অক্টোবর সকালে র‌্যাব সদর দপ্তর থেকে গণমাধ‌্যমে পাঠানো খুদে বার্তায় এ তথ‌্য জানানো হয়। এর আগে রোববার (৪ অক্টোবর) রাত ১টার দিকে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে নয়জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর বেগমগঞ্জ থেকে আরও দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তার অপর দুই আসামি হলেন, মো. রহিম (২৫) ও মো. রহমত উল্যাহ (৩৮)।রহিমের বাড়ি একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামে। তার বাবার নাম শেখ আহম্মদ দুলাল। রহমত উল্যাহর বাড়ি একই গ্রামে। তার বাবার নাম আব্দুর রহিম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এক নারী দাম্পত্য কলহের জেরে কয়েক মাস বাবার বাড়িতে অবস্থান করছিলেন। স্থানীয় কয়েকজন যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত করে ও অশালীন প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর রাতে তারা ঘরে ঢুকে ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালায়। ওই যুবকদের হুমকি ও ভয়ে ঘটনার পর থেকে তিনি বাড়ি ছেড়ে চলে যান। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৫৪)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.