১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১০:৫০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

জেলায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়ালো

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪২ মানুষ করোনা আক্রান্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে ৩ জনের। এর মধ্য দিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে।

রবিবার (২৮ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে এ তথ্য জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ দেশের তৃতীয় শীর্ষ করোনা আক্রান্ত জেলা। ঢাকা ও চট্টগ্রামের পর পরই এর অবস্থান। জেলাটিতে ক্রমাগত বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী জেলায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ২১ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১১৩ জনের। সুস্থ হয়েছেন মোট ২৪৭১ জন।

গত ২৪ ঘন্টায় সিটি কর্পোরেশন এলাকায় ১২২ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জন, সদর উপজেলায় ৭১ জনের নমুনা পরীক্ষা করে ১৫জন, রূপগঞ্জ উপজেলায় ১৬২ জনের নমুনা পরীক্ষা করে ৪ জন করোনা রোগী শনাক্ত হয়। এছাড়া, বন্দর উপজেলায় ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১ জন এবং সোনারগাঁ উপজেলায় ২৭ জনের নমুনা পরীক্ষা করে ৫ জন করোনা রোগী শনাক্ত হয়। এছাড়া আড়াইহাজারে ২৫ জনের নমুনা পরীক্ষা করে কোনো করোনা রোগী পাওয়া যায় নি। এদিকে, গত ২৪ ঘন্টায় রূপগঞ্জে ২ জন, নাসিক এলাকায় ১ জনের মৃত্যু হয়।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় মোট ৪৩২ টি নমুনা পরীক্ষা করে ৪২ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। যার মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ ও পাঁচটি উপজেলায় ২৫ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। নতুন করে আরো ৩ জনের মৃত্যু হয়েছে বলেও তিনি জানান।

আরও পড়ুন: , ,

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১০:৫০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.