১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৩৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ধর্ষনের প্রতিবাদে উত্তাল নারায়ণগঞ্জ শহর

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নগর প্রতিবেদকঃ

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতনসহ সারাদেশে ধর্ষণ, গণধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী স্লোগানে উত্তাল নারায়ণগঞ্জ শহর।  

বুধবার ৭ অক্টোবর সকাল ১০টা থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মীনার ,কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ এবং নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আন্দোলন করতে থাকে প্রীতিলতা বিগেড , এন্টিরেপ স্কোয়াড , সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ,ধর্ষন ও নিপিড়ন বিরোধী ছাত্র ঐক্য সহ ছোট বড় ছাত্র সংগঠন এবং সমাজের সকল স্তরের মানুষ ।

একইসাথে বিভিন্ন বিভিন্ন ছাত্র সংগঠণ ও সাধারণ ছাত্রছাত্রীদের পক্ষ থেকে ৭ দফা দাবী আদায়ে আন্দোলন করেছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি সুলতানা আক্তার বলেন , আজকের বাংলাদেশের মতো একটি দেশ আমরা কখনো চাইনি । আমাদের প্রধানমন্ত্রী একজন নারী হয়ে আজ চুপ বসে আছে। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলছে বাংলাদেশ একমাত্র দেশ নয় যেখানে এত ধর্ষন হয় । তাদের সকল কাজ আজকে ইঙ্গিত দিচ্ছে তারা ধর্ষকদের পক্ষে ।আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চাই । বক্তব্য শেষে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টকে বিক্ষোভ মিছিল করতে দেখা যায় ।

অন্যদিকে কেদ্রীয় স্মৃতিস্তম্ভের সামনে বিক্ষোভ সমাবেশে ‘ধর্ষন ও নিপিড়ন বিরোধী ছাত্র ঐক্য’ এর সদস্যদের প্রতিবাদী স্লোগান দিতে দেখা যায় । এসময় তাদেরকে স্বরাষ্ট্রমন্ত্রীর দেয়া বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবিতে স্লোগান দিতে দেখা যায় । নারায়নগঞ্জ কেন্দ্রীয় শহীদ মীনারে তিন দিন যাবত সারাদিন ধর্ষনের বিরুদ্ধে অবস্থান কর্মসূচী পালন করছে তোলারাম কলেজের শিক্ষার্থীরা । তারা জানায় ধর্ষকদের শাস্তি না হওয়া পর্যন্ত আমরা আরও কঠোর থেকে কঠোরতম কর্মসূচি গ্রহন করবো ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৩৯)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.