১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১:১০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সংবাদ প্রকাশের পর সংস্কার চাষাড়া-পঞ্চবটি সড়ক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

গত ০৩ নভেম্বর প্রাইন নারায়ণগঞ্জ ডট নেট নিউজ পোর্টালে “খানা-খন্দে ভরা চাষাড়া-পঞ্চবটি সড়ক” শিরোনামে সংবাদ প্রকাশের পর চাষাড়া-পঞ্চবটি মোড় পর্যন্ত ব্যস্ততম এ সড়কটির সংস্কার কাজ শুরু করেছে ঢাকা সড়ক ও জনপথ বিভাগ। সংবাদ প্রকাশের পর বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসে।

সংস্কারের অভাবে চাষাড়া-পঞ্চবটি সড়কটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়। রাস্তার মাঝে গর্তের সৃষ্টি হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়লেও বাধ্য হয়ে এ পথেই চলাচল করছিলো যানবাহনগুলো।

দীর্ঘ সময় ধরে সড়কটিতে এ দুরাবস্থার কারণে রাস্তার ইট-বিটুমিন উঠে গিয়ে খানা-খন্দের সৃষ্টি হলেও গর্তগুলো ভরাট করার কোনো উদ্যোগ গ্রহন করছিলোনা ঢাকা সড়ক ও জনপথ বিভাগ।

এ নিয়ে “প্রাইম নারায়ণগঞ্জ ডট নেট” অনলাইন নিউজ পোর্টাল সহ স্থানীয় দৈনিকগুলোতে ৩রা নভেম্বর সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের চারদিন পর গত শনিবার (০৭ নভেম্বর) থেকে সংস্কার কাজ শুরু করেছে ঢাকা সড়ক ও জনপদ বিভাগ।

সোমবার (০৯ নভেম্বর) সরেজমিনে ঘুরে দেখা যায়, চাষাড়া-পঞ্চবটি সড়কের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সামনে থেকে পঞ্চবটি মোড় পর্যন্ত রাস্তাটি যে যে স্থানে বিটুমিন, ইট উঠে গিয়ে খানা-খন্দকের সৃষ্টি হয়েছিলো, সে স্থানগুলোতে ইট, বালি ও শুরকি (ইট ভাঙ্গা) ফেলে সংস্কার করা হচ্ছে।

যদিও এখন যে সংস্কার কাজ চালানো হচ্ছে তা খুবই ক্ষণস্থায়ী তারপরেও বড় বড় গর্তগুলো ভরাট করলে সেখান দিয়ে স্বাভাবিক গতিতে গাড়ি চালাতে সমস্যা হবেনা বলে মনে করছেন চালকরা।

সিএনজি চালক আজিম মিয়া প্রাইম নারায়ণগঞ্জকে বলেন, রাস্তার এমন দশার কারণে যানবাহনের বিভিন্ন যন্ত্রাংশ ক্ষতিগ্রস্থ হচ্ছিলো। আপাতত যে সংস্কার হচ্ছে তাতে হয়তো সে সমস্যা থেকে কিছুটা বাঁচা সম্ভব।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:১০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.