১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১১:৩১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মেয়র আইভীর চাচার পাশেই চাচী শায়িত

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নগর প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর চাচী, সাবেক পৌর মেয়র আলী আহাম্মদ চুনকার ছোট ভাই প্রয়াত জামির আহমেদ জমু’র সহধর্মিনী সালেহা বেগমকেমাসদাইর কবরস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হয়েছে ।

রোববার ২০ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় শহরের পশ্চিম দেওভোগ বাইতুন নূর জামে মসজিদে মরহুমার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এসময় শহরের বিশিস্ট ব্যাক্তিবর্গ রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জানাজায় অংশ নেন। এর আগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বাড়িতে তার চাচীর মরদেহ আনা হয়। এসময় স্বজনরা তাকে শেষ বাবের মত দেখেন।

পরে মাসদাইর সিটি কবরস্থান মসজিদে মরহুলার আত্তার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী রেজা রিপন, আহাম্মদ আলী রেজা উজ্জল, গোলাম মস্তোফা চঞ্চল, গোলাম সারোয়ার শুভ সহ বিশিস্ট ব্যাক্তিবর্গ ও মুসল্লিরা।

সালেহা শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯টায় ঢাকাস্থ বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়  মৃত্যুকালে তিনি দুই ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বার্ধক্য জনিত কারনে অসুস্থ্য হলে দেওভোগ হৃদম প্লাজা নিজ বাড়ি থেকে তাকে ঢাকা বারডেম হাসপালে নেওয়া হয়।  

তার বেগমের মৃত্যুতে তার দুই ছেলে গোলাম মোস্তফা চঞ্চল ও গোলাম সারোয়ার শুভ তার মায়ের রুহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১১:৩১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.