১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৫০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সুস্থ হয়েছেন মোস্তফা চৌধুরী দম্পতি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদকঃ

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া এবং স্বাভাবিকভাবে মৃত্যুবরণকারী পঞ্চাশের অধিক লাশ দাফন করে মানব সেবায় আলোচিত নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী ও তার স্ত্রী গুলশান আক্তার স্নিগ্ধা করোনার চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

দীর্ঘ ২০ দিন তারা ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনার সাথে যুদ্ধ করে গত ২৯ সেপ্টেম্বর করোনামুক্ত হয়েছিলেন। এক সপ্তাহ আগে করোনা মুক্ত হলেও চিকিৎসকের পরামর্শে গত ৬ দিন তারা হাসপাতালের আইসোলোশনে ছিলেন। অবশেষে সোমবার (তারা হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছেন।

মোস্তফা চৌধুরী জানান, তাঁরা দুজনে গত ২৯ সেপ্টেম্বর করোনা মুক্ত হলেও ডাক্তারের পরামর্শে আইসোলোশনে ছিলেন। পূর্ণ সুস্থ হয়ে আজ তারা বাড়ি ফিরেছেন। একইসাথে তিনি মহান আল্লাহ তায়ালা’র প্রতি শুকরিয়া আদায় করেন এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য টিম মোস্তফা-১৯ নামে একটি টিম গঠন করে গত দুই মাসের অধিক সময় ধরে জনসাধারণের মাঝে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা মূলক কার্যক্রম, দুঃস্থদের মাঝ খাদ্য সামগ্রী বিতরণ এবং সাহসিকতা নিয়ে করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী পঞ্চাশ জনের বেশী মৃত ব্যক্তির দাফন কার্যক্রম সম্পন্ন করে ব্যাপক আলোরণ সৃষ্টি করে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৫০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.