১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৭:৫৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

স্লাব নেই তিন মাস !

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের ডি এন রোড এলাকায় ড্রেনের উপর স্লাব না থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয়দের। স্থানীয় কাউন্সিলর বলছে, ড্রেনের স্লাব নির্মাণের কাজ চলমান।

জানা যায়, তিন মাস আগে এ স্থানটির ড্রেনের স্লাবটি ভেঙ্গে যায়। স্লাবটি ভেঙ্গে দিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। ফলে এখান দিয়ে যানবাহন ও জনগনের চলাচলে ভোগান্তিতে পড়তে হচ্ছে। দিনের বেলা খুব একটা সমস্যা না হলেও মাঝে মাঝেই রাতের বেলা ছোট-খাটো দুর্ঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নগরীর অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক ডি এন রোডে ড্রেনের একটি স্লাব নেই। চলাচলের সময় যাতে কোনো যানবাহন বা পথচারী ড্রেনের মধ্যে পড়ে না যায়, তাই ড্রেনের ভিতরে বাশ দিয়ে রাখা হয়েছে। ঝুঁকি নিয়ে চলাচল করছে রিকশা, ভ্যান ও মোটর সাইকেলসহ অন্য ছোট যানবাহন।

ড্রেনের স্লাব ভেঙ্গে গর্ত হওয়ার বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রায় তিন মাস ধরে সড়কের এ ড্রেনের স্লাব ভেঙে গর্তের সৃষ্টি হয়েছে। পথচারীরা পথ চলতে গিয়ে প্রায়ই ড্রেনের মধ্যে পড়ে যাচ্ছে। মাঝে মধ্যে রিকশা-অটো রিক্সার চাকাও পড়ে যায়।

এই পথে নিয়মিত রিকশা চালান রহিম মিয়া। তিনি বলেন, এ সড়ক দিয়ে চলাচল করার সময় দুটি রিকশা পাস করার সময় একটি ব্রেক ধরে বসে থাকতে হয়। তা নাহলে অপর রিক্সাটি যেতে পারে না।

ভাঙ্গা স্লাবের কারণে সৃষ্ট গর্তের বিষয়ে জানতে চাইলে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধান বলেন, হ্যা ট্রাক গিয়ে ড্রেনের স্লাবটি ভেঙ্গে গেছে। ড্রেনের স্লাব নির্মাণের কাজ চলমান। শীঘ্রই স্লাবটি বসানো হবে।

আরও পড়ুন: , ,

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৫৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.