১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:৩২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

অস্ত্র ও চাঁদাবাা‌জি মামলায় নূর হোসেনের স্বাক্ষ্য গ্রহণ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

আদালত প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় ফাঁসি দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও চাঁদাবাজির তিন মামলায় আদালতে সাক্ষ্য গ্রহণ হয়েছে। এসময় আদালতপাড়ায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল।

বুধবার (১৪ অক্টোবর) সকালে কড়া নিরাপত্তার মধ্যে তাকে জেলা ও দায়রা জজ বেগম সাবিনা ইয়াসমিনের আদালতে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র ও চাঁদাবাজির মামলায় কাঠগাড়ায় আসামী নূর হোসেনসহ মো.আলি,জামাল ও সেলিমের সাক্ষ্য গ্রহণ করা হয়।

জানাগেছে, ২০১৪ সালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা চাঁদাবাজির একটি ও অস্ত্র ২ টি মামলার স্বাক্ষ্য নিতে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে পুনরায় কড়া নিরাপত্তার মধ্যে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়।  আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন আগামী ১২ নভেম্বর।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান,  নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। সাক্ষ্য গ্রহণ শেষে তাকে পুনরায় গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণের পর হত্যার দায়ে ২০১৭ সালের ১৬ জানুয়ারি নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:৩২)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.