১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৪৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

অস্ত্র মামলায় ছাত্রদল সভাপতি রনির হাজিরা

প্রাইমনারায়ণগঞ্জ.কম

আদালত প্রতিবেদকঃ

ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত অস্ত্র মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

মঙ্গলবার ৫ই জানুয়ারি সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে হাজিরা দেন তিনি।  বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ৩৭/১৯।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন বলেন, ফতুল্লা থানার একটি অস্ত্র মামলায় জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। এগুলো সব গায়েবী মিথ্যা মামলা। এসব মামলায় রনির কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার বিরূদ্ধে এই অবৈধ অস্ত্র মামলা দিয়ে তাকে দীর্ঘদিন কারাবদ্ধ করা হয়েছিল।

আদালতে রনির সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহমুদ, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলনসহ জেলা ছাত্রদল ও ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বছরের ১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার করে পুলিশ। তবে রনির পরিবারের অভিযোগ, ডিবি পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়েছিল।

ওই সময় ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানিয়ে ছিলেন, ১৭ সেপ্টেম্বর সকাল ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই সময়ে রনির কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৪৯)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.