১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ২:১১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

জামিন মেলেনি সাবেক ওসি কামরুলের

প্রাইমনারায়ণগঞ্জ.কম

আদালত প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাবেক ওসি কামরুল ইসলাম ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় জামিন আবেদন করলে না মঞ্জুর করেছে আদালত।

রোববার ১লা নভেম্বর দুপুর নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে তার জামিন আবেদন করেন।বিচারক আনিসুর রহমান তার জামিন না মঞ্জুর করে পুনরায় কারাগারে পাঠিয়েছেন। ফলে সাবেক সদর থানার ওসি কামরুল ইসলামকে কারাগারেই থাকতে হচ্ছে।

এর আগে ইয়াবা উদ্ধারের মামলায় গেল ২২ অক্টোবর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে আত্মসমর্পন করে জামিন চান কামরুল ইসলাম। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।  

২০১৯ সালের ৭ মার্চ নারায়ণগঞ্জ সদর থানার এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। পরে এ ঘটনায় মামলা হয়। ওই মামলার আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামান ও মোহাম্মদ সরওয়ার্দী আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিয়ে বলেন, এটি তারা নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে করেছেন। তার নির্দেশেই টাকা ও ইয়াবা রেখে আসামিদের ছেড়ে দেয়া হয়।

প্রায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় নারায়ণগঞ্জের বন্দর থানার তৎকালীন ওসি কামরুল ইসলামের নাম আসলেও আসামি না করায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) নাজিম উদ্দিন আজাদকে গত ২৫ ফেব্রুয়ারি তলব করেছিল হাইকোর্ট। সেই সাথে আগামী ৪ মার্চ স্বশরীরে হাজির হয়ে মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেন আদালত। পরে সিআইডির ওই কর্মকর্তা তদন্ত শেষে ওই ঘটনায় ওসি কামরুলের সম্পৃক্ততা পাননি উল্লেখ করে চার্জশীট থেকে তাকে অব্যাহতি দেন।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ২:১১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.