১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৫১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

৯৯৯ এ কল ॥ অত:পর ছিনতাইকারী আটক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জ:

নগরীর চাষাড়ায় মোবাইল ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে আটক হয় এক যুবক। পরে ৯৯৯ এ কল করে এ ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করে জনসাধারণ। তবে, একজনকে আটক করা হলেও সংঘবদ্ধ এ চক্রটির অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানা গেছে।

রবিবার (০৩ জানুয়ারি) রাতে চাষাড়ায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। আটককৃত ছিনতাইকারীর নাম রায়হান (২৫)। ছিনতাইকারী আটক হলেও ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, রবিবার রাতে চাষাড়ায় জেমি নামে এক ব্যক্তির মোবাইল ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়ে রায়হান নামে ঐ যুবক। তবে সংঘবদ্ধ এ চক্রটির অন্য সদস্যরা মোবাইলটি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।
এদিকে, ছিনতাইকারীকে আটকের পর বাংলাদেশ পুলিশের জরুরী সেবা নম্বর ৯৯৯ এ কল করে ঘটনার বিবরণ জানানো হলে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে গ্রেফতার করে।

সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোতালেব জানান, ৯৯৯ এ কল পেয়ে আমরা রায়হান নামে এক যুবককে আটক করেছি। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেছি। ছিনতাইকৃত মোবাইলটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে মোবাইলটি উদ্ধারে আমাদের কাজ চলমান।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৫১)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.