১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:৪৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আলাউদ্দিন জিহাদীর শাস্তি দাবি করেছেন মাওলানা আব্দুল আউয়াল

প্রাইমনারায়ণগঞ্জ.কম

ফতুল্লা প্রতিনিধিঃ

আলাউদ্দিন জিহাদীরশাস্তি দাবি করলেন মাওলানা আব্দুল আউয়াল। মঙ্গলবার দুপুরে পঞ্চবটি আকবর কনভেনশন সেন্টারে আল্লামা শফী ও মসজিদে বিস্ফোরণে নিহতের স্মরণে দোয়া মাহফিলে তিনি এ দাবি জানান। তিনি বলেন, মানুষের মৃত্যুর পর তাকে নিয়ে সমালোচনা করা ঠিক নয়। আল্লামা শাহ আহমদ শফী(রহ:) মৃত্যুর পর

আলাউদ্দিন জিহাদীতার ফেসবুক আইডিতে কটূত্তি করেছেন। এ ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে। আমি দাবি জানাচ্ছি দ্রুত সময়ের মধ্যে আলাউদ্দিন জিহাদীকেবিচারের মুখোমুখি করার। এসময় দূঘর্টনা কবলিত মসজিদ খুলে দেয়া দিয়ে মুসল্লিদের নামাজ পড়ার সুযোগ করে দেয়ারও  দাবি জানান তিনি ।

এসময় মসজিদ বিস্ফোরণে নিহত ১৬ ও আহত ২টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এসময় মসজিদে বিস্ফোরণে নিহত ও আল্লামা আহমদ শফীর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সংগঠনের সভাপতি মাওলানা আবুল হোসাইনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদেও খতিব মাওলানা আব্দুল আউয়াল, এসময় বক্তব্য রাখেন শাইখুল হাদিস মুফতী আব্দুস সবুর কাসেমী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল সাফি,সহ-সভাপতি রফিকুল ইসলাম মাদানী,উপদেষ্টা মাওলানা মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহিদুল্লা, মাওলানা আবুল হাসান, মাওলানা আল আমিন, হাফেজ দিদারুল ইসলাম, মুফতী ওমর ফারুক প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:৪৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.