১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৪:৫১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী মিরু আটক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের পাগলার কুতুবপুরের দুর্ধর্ষ সন্ত্রাসী মিরু হোসেন মিরুকে আটক করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার ১৮ অক্টোবর  দুপুরে কুতুবপুর থেকে আটক করে ডিবি ।

ডিবির ওসি (পূর্ব) প্রাইম নারায়ণগঞ্জকে জানান , মিরু একজন ওয়ারেন্টভুক্ত আসামী। তার নামে অনেক অভিযোগ রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মীরুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় হত্যা, হামলা ও চাঁদাবাজী মামলাসহ ১৯টি মামলা রয়েছে। অভিযোগ রয়েছে অর্ধশত। পাগলা বউ বাজার ও শাহী মহল্লার মাদকসহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে মীরুর রয়েছে বিশাল বাহিনী। মীরু এক মূর্তমান আতঙ্ক। সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ ছাড়াও তার বিরুদ্ধে হত্যা মামলাও রয়েছে।

গেল সোমবার ১২ অক্টোবর রাজীব ওরফে ভিপি রাজীবের হত্যার বিচারের দাবীতে ফতুল্লার পাগলা বাজার বাসস্ট্যান্ড মানববন্ধন হয়। সেখানে মিরু উপস্থিত হয়ে পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কর্মকর্তা আবদুল মতিনকে প্রকাশ্যে আঙুল উচিয়ে শাসিয়ে দেন।

মিরু ওই পুলিশ কর্মকর্তাকে বলেন, ‘কেন এখানে আসছেন। আপনি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ করেন। যদি না করেন তাহলে কেন আমাদের লোকজনদের দৌড়ানি দিবেন। এসব ভালো না। আগের ইতিহাস করাবেন না।’

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:৫১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.