১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১২:২১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

শকুর সহায়তায় ৩টি মাদকের ঘর উচ্ছেদ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম  নারায়ণগঞ্জঃ

ফতুল্লার মাউরাপট্টি শিকশন বাড়ি এলাকায় নাসিকের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর সহায়তায় ফতুল্লা থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায় ব্যবহৃত ৩টি ঘর উচ্ছেদ করা হয়েছে।  অভিযানের খবর পেয়ে শাহিন ও উজ্জলসহ মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে একটি ঘরে অভিযান চালিয়ে প্রায় আধা কেজি গাজাঁ ও ৭০টি পুরিয়া মাদক উদ্ধার করা হয়।

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, গণমাধ্যমে প্রকাশিত সংবাদ আমাদের নজরে এসেছে। প্রথমে সদর থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে আসলে ফতুল্লার থানাধীন হওয়ায় ফতুল্লা থানার ওসি আসলাম হোসেনের সহযোগীতায় আমরা এই মাদক আস্তানা গুড়িয়ে দিতে পেরেছি। সরকারী জমি দখল করে প্রকাশ্যে মাদকের আস্তানাগুলো নাসিকের ভেকু দিয়ে গুড়িয়ে দেয়া হয়েছে।

অভিযান চলাকালীন সময়ে এলাকাবাসী মাদকমুক্ত এলাকা করার স্লোগান দেয়। এসময় রেললাইনের জায়গা দখলমুক্ত করে মাদকের ৩টি আস্তানা উচ্ছেদ করা হয়েছে। ওই এলাকার মাদক ব্যবসায়ী বরিশাল্লাই শাহিন ও উজ্জলের বসত ঘর থেকে মাদক উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদকের বিরুদ্ধে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করি। এইটা আমাদের নিয়মিত কাজের অংশ বিশেষ। তবে ওই এলাকার মাদকের আস্তানার খবর কাউন্সিলর শকু দিয়েছেন। আমাদের অফিসার ওইখানে গিয়েছে মাদকও উদ্ধার হয়েছে। মাদক বিরোধী অভিযানে আমরা নিয়মিত পরিচালনা করে আসছি।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:২১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.