১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৯:৩০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আজমেরী ওসমানের নামে জিডি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানসহ তার ৫ সহযোগীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। মডেল ডি ক্যাপিটাল ইন্ডা: লিমিটিডের কর্মকর্তা মনির হোসেনকে খুন জখমের হুমকী দেয়ায় এ জিডি করা হয়েছে বলে জানা যায়।

জিডিতে উল্লেখ করা হয়, বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে চাকুরীর মেয়াদ শেষ হওয়ার পর নিয়ম বহির্ভুতভাবে চাকুরীতে বহাল থাকার জন্য মডেল ডি ক্যাপিটাল এর কর্মকর্তা (মহাব্যবস্থাপক ডেভেলপমেন্ট) মনির হোসেনের কাছে তদ্ববির করতে আসে প্রধান শিক্ষক মো. শফিউল আলম খাঁন, আজমেরী ওসমান (৪০), তরিকুল ইসলাম লিমন (৩৬), আনোয়ারুল কবির ও সনেট (৩৬)।

এসময় তারা মনির হোসেনকে ধরে মডেল ডি ক্যাপিটাল প্রতিষ্ঠানের গেইটের সিকিউরিটিদের ধাক্কা মেরে ভয় ভীতি দেখায় এবং মো. শফিউল আলম খাঁনকে প্রধান শিক্ষক পদে বহাল রাখতে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় তারা বলে নিয়ম টিয়ম বুঝি না, তাকে এ পদে বহাল রাখতে হবে। নচেৎ আবার যদি আসি তাহলে খুবই খারাপ হবে বলে হুমকী প্রদান করে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে মডেল ডি ক্যাপিটাল প্রতিষ্ঠানের (মহাব্যবস্থাপক ডেভেলপমেন্ট) মনির হোসেন বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। আমাদের প্রতিষ্ঠানের প্রশাসনিক ডিপার্টমেন্টের প্রধান অরূপ সাহার সাথে যোগাযোগ করেন।

মডেল ডি ক্যাপিটাল এর প্রশাসনিক ডিপার্টমেন্টের প্রধান অরূপ সাহা বলেন, জিডি তে যা উল্লেখ আছে তার সবই ঘটেছে। আজমেরী ওসমান গাড়িতে ছিলেন, ধাক্কাধাক্কি তার লোকজন করেছে এবং হুমকিও তার লোকজন দিয়েছে।

এদিকে আজমেরী ওসমানের অনুসারীদের দাবী, এ জিডির কোনো ভিত্তি নেই। আজমেরী ওসমানের জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে একটি পক্ষ তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৯:৩০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.