১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৪৪
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আল-জয়নালের বিরুদ্ধে বধিরদের মানববন্ধন

প্রাইমনারায়ণগঞ্জ.কম

বাক প্রতিবন্ধি ওমর ফারুকের বসত বাড়ি জোরপূর্বক দখলের উদ্দেশ্য ভাংচুর, লুটপাটসহ উচ্ছেদের অপচেষ্টাকারি ও ভূমিদস্যু আল-জয়নালের সন্ত্রাসী বাহিনীর হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে জাতীয় বধির সংঘ নারায়ণগঞ্জ জেলা শাখা।

বুধবার ১৩ই জানুয়ারি সকালে শহরের প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে সংগঠনটি।

মানববন্ধনে ভুক্তভোগীর স্ত্রী বলেন, পুলিশ সুপারের হস্তক্ষেপে আমরা সন্তুষ্ট নই। আমরা চাই আমাদের সম্পত্তি ফিরিয়ে দিক। বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের কাছে গিয়েও আমাদের সমস্যার সমাধান পাইনি। দুদিন পর পর ওই সন্ত্রাসী বাহিনী আমাদের বাড়িতে হামলা করে আমাদের মারধর করে।

জেলা বধির সংস্থার সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ বলেন, বধির সংস্থার সদস্য ওমর ফারুকের পৈতৃক বাড়িতে উপর জোরপূর্বক দখলের উদ্দেশ্য ভাংচুর, লুটপাট ও হামলা করেছে আল-জয়নাল। এই অসহায় প্রতিবন্ধির বাড়ির উপর আল-জয়নালের কুদৃষ্টি পরেছে।

তিনি বলেন, সংসদ সদস্য ও মেয়রের দৃষ্টি আকর্ষন করে বলছি। এই বধিদের ভোটে আপনি আজ জনপ্রতিনিধি হয়েছেন। কিন্তু আপনাদের চোখের সামনে ভূমি সন্ত্রাসী আল-জয়নাল একজন নিরীহ বাক প্রতিবন্ধির বাড়ি কিভাবে দখল করে। এর বিচার নারায়ণগঞ্জের সকলের রেখে গেলাম।

তিনি আরও বলেন, আল-জয়নালের সন্ত্রাসী বাহিনী দুদিন পর পর ওমর ফারুকের স্ত্রী ও মা-বোনদের উপর হামলা করে । (আল-জয়নাল) আপনি নারায়ণগঞ্জের প্রশাসনের থেকে বড় হোন নাই , এমপি ও মেয়র থেকে বড় হোন নাই। আজকে নিরীহ মানুষদের  জায়গা দখল করে অট্টালিকা গড়ে হাজার কোটি টাকার মালিক হবেন। আর আমরা পৈতৃক বাড়ি থেকে বঞ্চিত হবো, এটার সুযোগ নাই।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৪৪)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.