১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:১১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

চাঁদাবাজদের কোনো ছাড় নেই: অতি: পুলিশ সুপার মোস্তাফিজ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, আগের চেয়ে যানজট, মাদকসহ অপরাধ অনেকটা কমেছে। তবে আজ বেশ কয়েকজনের কাছ থেকে চাঁদাবাজির অভিযোগ পেয়েছি। তাই দ্ব্যর্থহীণ কণ্ঠে বলতে চাই, চাঁদাবাজদের কোন ছাড় নেই। রাস্তায় কেউ চাঁদাবাজি করলে আপনারা জনগনরাও তাকে সাথে সাথে ধরে ফেলবেন, পুলিশ আপনাদের পাশে থাকবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) বিকেলে কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে সদর থানা প্রাঙ্গণে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, প্রতিটি থানায় সিসি ক্যামেরা লাগানো হয়েছে যা পুলিশ সুপার নিজে মনিটরিং করছে। আগে মানুষ জানতো থানায় জিডি বা অভিযোগ লিখতে হলে টাকা দিতেই হবে। কিন্তু আসলে টাকা লাগে না। কে টাকা চায় আমাদের জানান আমরা ব্যবস্থা নিতো। অতীতে যাদের বিরুদ্ধে অভিযোগ ছিলো তারা এ জেলায় নেই। পুলিশ সুপার মহোদয় চান অপরাধমুক্ত একটি নারায়ণগঞ্জ। আসুন আপনারা-আমরা মিলে সমন্বিতভাবে একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলি।

নৌ পুলিশের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমি নৌ পুলিশের অথরিটির সাথে কথা বলে একটা কিছু করার ব্যবস্থা নিবো। রেললাইন এলাকায় সাদা পোশাকে পুলিশ কাজ করছে। ৮০/৯০ লাখ লোক বাস করেন, পুলিশ মাত্র ২১’শ। যদি অভিযোগ দেয়ার পরে থানা বা কোনো পুলিশ সদস্য ব্যবস্থা না নেয়, তাহলে আমাদের জানান। আমরা ব্যবস্থা নিবো। তারপরও অভিযোগ দেয়ার পরেও কোনো অফিসার কাজ না করলে তার সেখানে থাকার দরকার নেই। আমরা তার বিরুদ্ধেও ব্যবস্থা নিবো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডাঃ শাজনেওয়াজ চৌধুরী, নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন, নিতাইগঞ্জ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পূজা পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা, বর্তমান সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, আটা ময়দা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিন্টু, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোস্তাফিজুর রহমান প্রমুখ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:১১)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.