১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:১৩
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে ভালোবাসি : মামুন মাহমুদ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

জেলা বিএনপির নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, কেন্দ্র আমাদের উপর যে দায়িত্ব অর্পণ করেছে তা আমরা যথাযথভাবে পালন করবো। ৩ মাস খুবই অল্প সময়। এতো অল্প সময়ের মধ্যে জেলা কমিটির সম্মেলনের আয়োজন করা নি:সন্দেহে বড় একটি চ্যালেঞ্জ হলেও আমি চ্যালেঞ্জ নিয়েই কাজ করতে ভালোবাসি। আর তাই শত চ্যালেঞ্জ মোকাবেলা করে সঠিক সময়েই জেলা বিএনপির সম্মেলনের আয়োজন করবো।


নতুন আহবায়ক কমিটি ঘোষণার বিষয়ে প্রাইম নারায়ণগঞ্জের সাথে একান্ত আলাপচারিতায় তিনি এসব কথা বলেন। শুক্রবার (০১লা জানুয়ারি) সকালে জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এড. তৈমূর আলমকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।


অধ্যাপক মামুন মাহমুদ বলেন, জেলার অধীনস্থ ৫ টি থানা ও ৫ টি পৌরসভাসহ ১০ টি বড় ইউনিট এবং ওয়ার্ড-ইউনিয়নের অসংখ্য ইউনিটের সম্মেলন শেষ করতে হবে ৩ মাসের মধ্যে। তারপর জেলার সম্মেলন, সুতরাং এই তিন মাসের মধ্যে তো আমাদের নাওয়া-খাওয়া, ঘুমও থাকার কথা না। কাজেই এতো অল্প সময়ের মধ্যে আমরা এ কমিটিগুলো করতে পারবো সেই প্ল্যান, পরিকল্পনা করে আমরা এগোচ্ছি।


কৃতজ্ঞতা প্রকাশ করছি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, যুব সমাজের অহংকার বিএনপির সিনিয়র ভাই চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় ও স্থানীয় সকল সিনিয়র নেতৃবৃন্দের প্রতি।


নবগঠিত এ কমিটিতে ৭ জন যুগ্ম আহবায়ক ও ৩২ জনকে সদস্য করা হয়েছে। যুগ্ম আহবায়করা হলেন, মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, এ্যাড. মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৭:১৩)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.