১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:০২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

শামীম ওসমান স্ত্রী লিপি ওসমান করোনায় আক্রান্ত

প্রাইমনারায়ণগঞ্জ.কম

মহামারী করোনার শুরু থেকে নারায়ণগঞ্জবাসীর পাশে থেকে নিরলসভাবে কাজ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। যেখানেই অসহায় ও দু:স্থদের খবর পেয়েছেন, ছুটে গেছেন তাদের সহায়তা করতে, পাশে দাড়াতে। কঠিন এ করোনাকালীণ সময়ে অনেকেই যখন ঘরবন্দি হয়ে ছিলেন, তখন সাধারণ মানুষের মাঝে মিশে সাধারণ ও অসহায়- হতদরিদ্রদের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ করে নারায়ণগঞ্জবাসীর কাছ থেকে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছিলেন।

এবার সেই মমতাময়ী মা লিপি ওসমান করোনায় আক্রান্ত হয়েছেন। আর তাই স্ত্রীসহ পরিবারের সকল সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এমপি শামীম ওসমান।

বুধবার (১৬ সেপ্টেম্বর) লিপি ওসমানের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান নিজেই নিশ্চিত করেন।

জানা গেছে, করোনা আক্রান্ত হয়ে লিপি ওসমান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি করোনা আক্রান্ত থাকলেও শহরের বাবুরাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন তিনি।
এদিকে আজ বুধবার শামীম ওসমান বলেন, অসুস্থ অবস্থায় ও (লিপি) যখন আরেক রোগীর খোঁজ খবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্ত হয়েছিলাম। বলছিলাম তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও সে (লিপি) মানুষের জন্য কাজ করছে।

আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, হয়ত আমার পরিবার সুস্থ হয়ে উঠবে। তাই তিনি নারায়ণগঞ্জবাসীসহ গোটা দেশবাসীর সকলের দোয়া চেয়েছেন।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:০২)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.