১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:২২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সিদ্ধিরগঞ্জে জিম্মি ১৭ পরিবারের মুক্তি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

সিদ্ধিরগঞ্জে মৌচাক মার্কেট এলাকায় জমি নিয়ে বিরোধে ১৭ পরিবারকে জিম্মি করে রেখেছিলো মাসুদ রানা নামের এক ব্যক্তি। এমনই সংবাদ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নিকট আসলে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিবারগুলোকে উদ্ধার করে। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুক এ তথ্য জানান।

কামরুল ফারুক বলেন, জমি নিয়ে বিরোধের জন্য মাসুদ রানা নামের এক যুবক মৌচাক এলাকার জব্বার মিয়ার বাড়ির পরিবারের সদস্যদের যাতায়াত পথ বন্ধ করে দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। মাসুদ রানাকে গ্রেপ্তারের প্রস্তুতি চলছে।

জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি জানান, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে জোরপূর্বক দেয়াল লাগিয়ে দেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বের হতে পারছি না।

বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার(এসপি) মোহাম্মদ জায়েদুল আলমের দৃষ্টিগোচর হলে তিনি থানায় অবগত করেন বলে জানান ওসি কামরুল ফারুক।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:২২)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.