১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৩:২৯
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

হাত বোমাসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে ডিবি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)-এর বিশেষ অভিযানে ৭টি হাত বোমাসহ ৪ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাতে সোনারগাঁ থানার আষাড়িয়ার চর ব্রীজের উত্তর পাশে অবস্থিত একটি খালি জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩টি ছোরা, ২টি কাওয়াল, ১টি কাটার, ৩টি মোবাইল সেট ও বোমা তৈরীতে ব্যবহৃত পাউডার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুন্সিগঞ্জ গজারিয়া চরবখালি এলাকার আঃ হাইয়ের ছেলে মোমেন (৩৪), আড়াইহাজার থানার ঝাউকান্দি এলাকার শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী, মৌলভীবাজার জেলার জুড়ি থানার নয়াগ্রাম এলাকার মেহের আলী মাস্টারের ছেলে নাজিম উদ্দিন অরফে নাদিম ও ব্রাক্ষ্মনবাড়ীয়ার বাঞ্চারামপুর থানার তেজখালী মধ্যপাড়া এলাকার মৃত নীল মিয়ার ছেরে বাবুল হোসেন অরফে বাবু।

শনিবার ২২ আগস্ট সকালে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী জানান, গ্রেপ্তারের দিন আমাদের একদল টিম সোনারগাঁ ও বন্দর থানাধীন এলাকা ডিউটি করা কালিন সময় গোপন সংবাদ পায়, ডাকাত দলের বিরুদ্ধে। পরবর্তীতে আমার নেতৃত্বে এসআইন মো. আব্দুল হক শিকদার ও সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ডাকাতদের জিজ্ঞাসাবাদে তাদের সাথে থাকা সবুজ, মাসুম ও দাইয়ান নামের ৩ পলাতক ডাকাতের নাম প্রকাশ করে। এবং বোমা তৈরীর সরঞ্জামাদী বন্দরের একটি বাসায় মজুদ আছে বলে জানান। তার দেয়া তথ্য মতে আমরা বন্দরের রওশনবাগ এলাকায় অভিযান চালালে মমতাজ (৬০) নামের এক মহিলাকে গ্রেপ্তার করি এবং পলিথিনের প্যাকেটে ২কেজি ৬শ’ গ্রাম বোমা তৈরীর পাউডার উদ্ধার করি।

তিনি জানান, তদন্তের স্বার্থে আমরা আদালতে রিমান্ড চাইবো। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আরও তথ্য উঠে আসতে পারে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৩:২৯)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.