১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:১৫
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মসজিদে বিস্ফোরণের ঘটনায় কাজিম উদ্দিনের নাম!

প্রাইমনারায়ণগঞ্জ.কম

সদর উপজেলার তল্লায় মসজিদে বিস্ফোরণর ৩৪ জনের মৃত্যু ও হতাহতের ঘটনায় গাফিলতির অভিযোগে নাম উঠেছে তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজিম উদ্দিন ও আমারসহ আরো অনেকের নাম। এ রেকর্ড আমার কাছে আছে, আপনারা খোঁজ দিয়ে দেখেন। কি দোষ আমাদের? যদি আমাদের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হয় তাহলে আমরা জিহাদ ঘোষণা করবো।

তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন আঞ্চলিক শাখার দ্বি-বার্ষিক প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখছেন আয়াজ উদ্দিন আহমেদ।

তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন আঞ্চলিক শাখার দ্বি-বার্ষিক প্রতিনিধি সম্মেলনে তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী আয়াজ উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে আবিবি নারায়ণগঞ্জের কর্মচারীদের উদ্যোগে নগরীর ডন চেম্বার এলাকায় তিতাসের নিজস্ব ভুমিতে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় আয়াজ উদ্দিন আহমেদ বলেন, আমি গতকাল পরিচালক অর্থ মহোদয়ের সাথে কথা বলেছি। তিনি বলেছেন, এ বছর তিতাস গ্যাসের লাভ হয়েছে। কিন্তু এটা শুভঙ্করের ফাকি। খাতা-কলমে লাভ দেখিয়ে , আপনাদেরকে আমাদেরকে বঞ্চিত করার পায়তারা করছে। তিতাস গ্যাসে যে টাকা রয়েছে তা পেট্রোবাংলায় নেয়ার পায়তারা করছে একটি পক্ষে। তবে আমার জীবন থাকতে এ টাকা পেট্রোবাংলায় নিতে দিবো না। এ অর্থ তিতাসেই থাকতে হবে।

তিনি বলেন, তল্লা মসজিদে আগুন ঘটনায় মন্ত্রী এসেছিলেন, তিনি বলেছিলেন, ২ মাসের মধ্যে সকল অবৈধ সংযোগ উচ্ছেদ করা হবে। কিন্তু তারা কি তা পেরেছেন।

তিনি আরও বলেন, তল্লায় অগ্নিকান্ডের ঘটনায় কাজিম, আয়াজের নাম এসেছে। এ রেকর্ড আমার কাছে আছে, আপনারা খোঁজ দিয়ে দেখেন। কি দোষ আমাদের? যদি আমাদের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হয় তাহলে আমরা জিহাদ ঘোষণা করবো।

এসময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি একেএম কামাল উদ্দিন, প্রচার সম্পাদক মজিবুর রহমান, কার্যকরী সদস্য হারুন অর রশিদ।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:১৫)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ