১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:৩১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ধর্মকে উল্টা পথে চালাতে শুরু করে জিয়া : সানী

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জ:

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানী বলেছেন, একটি পক্ষ আবারো ধর্মকে ব্যবহার করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা যদি ইসলামের অনুসারী হয়ে থাকে তাহলে কিভাবে তারা পবিত্র কোরআন পোড়ায়। তারা মুলত ইয়াজিদের অনুসারী। ধর্মকে উল্টা পথে চালাতে শুরু করে জিয়াউর রহমান। জিয়াউর রহমান সহ অনেকের ভাস্কর্য আছে তখন কিছু বলেন নাই, এখন মুজিববর্ষে শেখ মুজিবের ভাস্কর্য স্থাপন করার বেলায় আপনারা অপরাজনীতিতে মেতে উঠেছেন।

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (০১ লা ডিসেম্বর) বিকেলে ঘাতক দালার নির্মূল কমিটির উদ্যোগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সানী বলেন, মূর্তি ও ভাস্কর্য কখনোই এক নয়। এটা সকল আলেম ওলামারাই জানেন। তারপরও যে সকল মাওলানারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলছে তারা মূলত বিএনপি জামাতের পক্ষে কাজ করছে। তাদের উদ্দেশ্য ভাস্কর্য নয়, তাদের উদ্দেশ্য বিএনপির পক্ষে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করা। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশের এটা হতে দেয়া হবে না।

তিনি আরও বলেন, প্রতিবছরই বিজয়ের মাস আসলে একটি চক্র পরিস্থিতি ঘোলা করতে চায় এবং অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। পৃথিবীর বহু দেশ এমনকি মুসলিম দেশগুলোতেও বিখ্যাত ব্যক্তিদের ভাস্কর্য রয়েছে। বঙ্গবন্ধুও বিশে^র একজন জনপ্রিয় ও বিখ্যাত ব্যক্তি। তাই আমরা মুজিববর্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করতে চেয়েছি। কিন্তু কিছু মাওলানা ও বিএনপি-জামাতের দোসররা মহান এ নেতার ভাস্কর্যের বিরুদ্ধে কটুক্তি করছে।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জুলহাস ভুইয়া, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, খসরু, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির মাদবর।

আরও উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহমান শরীফ বিন্দু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো. শরীফুল হক, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, অনিল কুমার, ফকির নুর হোসেন প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৩১)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.