১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৯:৪৫
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় স্বাশিপ’র প্রতিবাদ সমাবেশ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৭ ডিসেম্বর) সকালে স্বাধীণতা শিক্ষক পরিষদের উদ্যোগে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।।

জেলা স্বাশিপ এর সভাপতি ব্রজেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে ও জেলার সাধারণ সম্পাদক মো. আব্দুল গণির সঞ্চালনায় এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতানা বেগম রত্না, জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, মনি শংকর হালদার, মহানগরের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, সদর উপজেলা সভাপতি সভাপতি রফিকুল ইসলাস, সাধারণ সম্পাদক রেজাউর করিম, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন, বন্দর উপজেলার সভাপতি মো.মোস্তফা কামাল কবির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গচুরের তীব্র নিন্দা জানান এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এসময় সহ-সভাপতি আব্দুল আউয়াল বলেন, অত্যন্ত দুঃখের বিষয় যার জন্য আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, যার জন্য আজ আমরা এখানে নিজের ভাষায় কথা বলতে পারছি সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুজিবের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে আজ আমরা এখানে প্রতিবাদ সমাবেশ করছি। একটি কুচক্রীমহল তার ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছে এবং কুষ্টিয়ায় ভাস্কর্য ভেঙ্গে ফেলেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং এ কাজে জড়িত অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

তিনি আরও বলেন, দেশে অনেক ভাস্কর্য আছে তখন আপনারা কথা বলেন নি, তাহলে আজ কোন স্বার্থে বিরোধীতা করছেন। আমরা সতর্ক করে দিয়ে বলতে চাই, স্বাধীণতার মহান স্থপতি শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবশ্যই হবে। কোনো অপশক্তিই এর বিরোধীতা করে পার পাবে না।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৯:৪৫)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ