১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১২:৪৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ভিবিডি’র উদ্যোগে “আপনার মাস্ক কোথায়?” ইভেন্ট পালিত

প্রাইমনারায়ণগঞ্জ.কম

ভলেন্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি)’র উদ্যোগে নারায়ণগঞ্জের ২টি জোনে “আপনার মাস্ক কোথায়?” শীর্ষক এক ইভেন্ট পালিত হয়েছে। এ ইভেন্টের মাধ্যমে যাদের মুখে মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে দেশের অন্যান্য জেলার সাথে তাল মিলিয়ে নারায়ণগঞ্জের চাষাড়া ও ফতুল্লায় এ ইভেন্ট পালিত হয়।

ভলেন্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি)’র পক্ষ থেকে জানানো হয়, ভলেন্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি)’র উদ্যোগে ২০২০ সালের বহুল প্রতিক্ষিত এবং সবচেয়ে বড় ইভেন্ট “আপনার মাস্ক কোথায়?” আজ সারা দেশব্যাপী একযোগে পালিত হয়েছে। এ ইভেন্টে চাষাড়ায় ১৫০ জনের বেশী এবং ফতুল্লায় ৫০ জনেরও বেশী ভলেন্টিয়ার অংশগ্রহন করেন।

দুটি জোনেই সফলতার সাথে ইভেন্টের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করায় চাষাড়া শহীদ মিনার জোনের লিডার মোঃ শামসুর রহমান ও ফতুল্লা রেলওয়ে স্টেশন জোনের লিডার রিজওয়ান আমিন প্রধানকে ধন্যবাদ ও অভিনন্দন জানান ভিবিডি নারায়ণগঞ্জ জেলার প্রেসিডেন্ট আরিফিন রওশন হৃদয়।

এছাড়া, আজকের ইভেন্টে উপস্থিত সকল বোর্ড মেম্বার, কমিটি মেম্বার, জেনারেল ভলেন্টিয়ারসহ যারা দুর-দুরান্ত থেকে এসে আজকের ইভেন্ট যোগদান করার মাধ্যমে ইভেন্টটিকে সাফল্যমন্ডিত করেছে তাদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন হৃদয়।

নারায়নগঞ্জের ২ টি জোনে “আপনার মাস্ক কোথায়?” ইভেন্টটির সাবিক তত্তাবধানে ছিল ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর জেলা শাখার সভাপতি এবং নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরিফিন রওশন হৃদয়, চাষাঢ়া জোন এর ইভেন্ট লিডার ছিল জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সামসুর রহমান এবং ফতুল্লা জোন এর ইভেন্ট লিডার ছিল জেলা শাখার সহ-সভাপতি রিজওয়ান আমিন।

এছাড়া আরো উপস্থিত ছিল জেলা শাখার ট্রেজারার সানজিন রওশন কুয়াসা, হিরা, তানিয়া, তানভির হাসান, নাহিদ, হাফিয, সাফাতসহ আরও অনেক বোর্ড মেম্বার, কমিটি মেম্বার এবং জেনারেল মেম্বারবৃন্দরা।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৪৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.