১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:০০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মাজার পুজারী ভন্ডরা মাথা চাড়া দিয়ে উঠেছে

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদকঃ

হেফাজত ইসলামের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে ও তাহাফফুযে ফিকরে দারুল উলুম দেওবন্দ শীর্ষক উপলক্ষে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৬ শে সেপ্টেম্বর বিকেল ৩টায় নগরীর ডিআইটি মসজিদে মহানগর ওলামা পরিষদের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আল্লামা আহমদ শফী চলে যাওয়ার পর কিছু নাস্তিক মুরতাদরা মাথা চাড়া দিয়ে উঠেছে। তারা মনে করছে আমরা অভিভাবক শুন্য হয়ে গেছি। কিন্তু তাদের এ ধারনা ভুল। আমাদের মাথার ছায়া আছে। আহমদ শফী ইন্তেকালের পর নারায়ণগঞ্জের মাজার পুজারি ভন্ড আলাউদ্দিন জিহাদী তাকে নিয়ে কুরুচির মন্তব্য করেন। যার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

বক্তারা আরও বলেন, আটরশি দেওয়ান ভাগিরা তাদের ভন্ডামি বাড়িয়ে দিয়েছেন। তারা সড়ক অবরোধ করেছে কিছু বলি নাই। কুরুচির মূলক কথা বলেছে তাও কিছু বলি নাই। মাজার পুজারী ভন্ডরা যদি আর একটা কুরুচির কথা বলেন তাদের জীব টেনে ফেলা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দারুল উলুম মাদানি মাদরাসার মুহতামিম আল্লামা নুর হোসাইন কাসেমী,এছাড়াও নুরুল ইসলঅম জিহাদী, মুফতি হাতেম, মুফতি মাহফুজুল হক, মাওলানা মামুনুল হক,মাওলানা আহমাদ আলী কাসেমী,মুফতি মনির হোসেন কাসেমী, মুফতি হাসান জামিল,অধ্যক্ষ মিজানুর রহমান, মাওলানা জুনায়েদ আল হাবিবী, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা আব্দুর রব ইউসুফি, মাওলানা ফজলুল করিম কাসেমি, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী এবং মাওলানা ফয়জুল্লাহ সন্দীপী। অনুষ্ঠানের সভাপত্বি করবেন জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল,মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান ।

আলোচনা শেষে শাহ আহমদ শফীসহ ফতুল্লার তল্লা বাইতুস সালাত জামে মসজিদের বিস্ফোরণের ঘটনায় সকল শহীদদের জন্য দোয়া করা হবে। এবং আহতদের সুস্থ্যতা কামনা করা হয়।

আরও পড়ুন: ,

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:০০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.