১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৯:৩৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মানবতের জীবন যাপন করছে শিক্ষকরা

প্রাইমনারায়ণগঞ্জ.কম

করোনা ভাইরাসের মহাদুর্যোগে ক্ষতি গ্রস্থ কিন্ডার গার্টেন স্কুল গুলো রক্ষায় আর্থিক প্রণোদনা ও সহজ শর্তে ঋণের দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষকরা।

বুধবার ৮ জুলাই সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, ৪ মাস যাবত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষক শিক্ষিকারা মানবেতর জীবন যাপন করছে। শিক্ষা প্রতিষ্ঠান কবে খুলবে তাও জানিনা। ফলে আয়ের যে প্রধান উৎস ছাত্র-ছাত্রীদের বেতন তাও বন্ধ। শিক্ষকদের প্রাইভেট টিউশনও নেই। ফলে আয় রোজগারহীন শিক্ষকরা অত্যন্ত মানবেতর দিন কাটাচ্ছেন। এই অবস্থায় আমরা নিরুপায় হয়ে ছেলে সন্তান নিয়ে রাস্তায় দাড়িয়েছি। করোনাভাইরাসের মহাদুর্যোগে শিক্ষকদের অনুদান, স্কুল গুলো রক্ষায় প্রণোদনা ও ঋণ দেওয়া হক।

তোফায়েল আহমেদ জুয়েলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোহাম্মদ বাহাউদ্দিন, ইমাম হোসেন, মোহাম্মদ নাজমুল হাসান, কাওসার আহমেদ, মো. মনিরুল হক, মো. সুমন মিয়া, মো. মিজান, হাসান, কবির, ইব্রাহিম খলির বাবু, মাজহারুল ইসলাম সজিব, কাওসার মাহমুদ ও ইকবাল মাহমুদ প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:৩৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.