১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ১২:৫০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

শহীদ মিনারের অবমাননায় ছাত্রলীগ নেতার স্ট্যাটাস

প্রাইমনারায়ণগঞ্জ.কম

শহীদ মিনারে জুতা পায়ে উঠে বসে আড্ডা দেয়া এবং শহীদ মিনারের অবমাননায় আক্ষেপ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ। তৃণমূল ছাত্রলীগে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এ ছাত্রনেতা বুধবার রাত ৮টার দিকে নিজের ফেসবুক ওয়ালে এ স্ট্যাটাসটি দেন।

তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো, “কিছুক্ষন আগে চাষাড়া শহীদমিনারে গেলাম। ঢুকেই মনটা খুব খারাপ হলো দেখলাম না হলেও ১০০ মত জনসাধারণ জুতা পায়ে মিনারের উপরে আড্ডা দিচ্ছে। কয়েকজন সাংবাদিক ভাইকে দেখালাম, হতাশ হলাম গন্যমান্যদের কোন ছবি তুললাম না…….

নারায়ণগঞ্জে প্রতিদিন নিউজ portal অনেক জানা অজানা নিউজ করে। শহীদ মিনার নিয়েতো কোন নিউজ দেখিনা? শহীদের সম্মান রক্ষার দায়িত্ব কার?

পুলিশের একজন কে বললাম সে বলে আমরা কি করতে পারি.. সিটি কর্পোরেশনকে বলতে হবে। আমি বললাম তাই নাকি! শহীদ মিনারের এই অবস্থা এক পাশে পুলিশও বসা কেউ কিছু বলছেনা। আসলে এর প্রতিকারের দায়িত্ব কার??? মনে মনে ভাবলাম যেখানে মানুষজন শহীদের অপমান করছে অহরহ, ২০২০ সালে এসেও মনে হল সভ্যতা, বিবেক এদের নাই, এখনও অসভ্য। মানুষ যদি এমনি থাকে মনে হয় না হাজার উন্নয়ন করেও বিশ্ব দরবারে আমরা নিজেদের সভ্যজাতি প্রমান করতে পারবো। ব্যাপারটা খুবই দুঃখজনক।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৫০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ