১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৪:৪৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নগর প্রতিবেদকঃ

বন্দরের সাংবাদিক ইলিয়াসের হত্যাকান্ডে জড়িত সকল আসামীদের গ্রেপ্তার ও ফাসির দাবিতে প্রতিবাদসভা ও মানববন্ধন করেছে জাতীয় সাংবাদিক সংস্থা ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন সহ বেশ কয়েকটি সংগঠন ।

সোমবার ১৯ অক্টোবর সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

উপস্থিত বক্তা হুমায়ুন কবীর বলেন , যাদের কলমের লেখনিতে জাতি , প্রশাসন ,নেতা সহ সমাজের সর্বস্তরের মানুষ উপকৃত হয় আজকে তাদের মধ্যে একজনকে উপকারের বিনিময়ে নিজের প্রাণ হারাতে হলো । সে কোন অপরাধ করেনি বরং সত্য সমাজের সামনে তুলে ধরতে চেয়েছিলো । তাই আজ তার মৃত্যুর পরেও তার পরিবারকে হুমকি ধমকি দিচ্ছে প্রশাসন । আর আসামী স্বাচ্ছন্দে ঘুরে বেরাচ্ছে ।

তিনি আরও বলেন , মাননীয় প্রধান্মন্ত্রী যেখানে বলেছেন অপরাধীদের কোন ঠাই নেই এই দেশে তবু কার কারণে প্রাথমিক ভাবে চিহ্নিত আসামীদেরকে এখনো গ্রেফতার করা হচ্ছে না । আমরা জানি প্রশাসন কি করতে পারে ,তাই তাদের কর্মদক্ষতা আমরা আসামীদের বিরুদ্ধে দেখতে চাই মৃত ইলিয়াসের পরিবারের বিরুদ্ধে নয় । আমরা সবাই চাইলেও ইলিয়াসের স্ত্রীকে তার স্বামী , ইলিয়াসের মাকে তার সন্তান আর ইলিয়াসের সন্তাদেরকে তার বাবা ফিরিয়ে দিতে পারবো না । তারাই জানে শুধু তাদের স্বজন হারানোর জ্বালা ,আমরা তা বুঝতে চাইলেও তা পারবো না । আমরা চাই অতি শীঘ্রই সকল আসামীদের গ্রেপ্তার করে তাদেরকে ফাসির সাজা দেয়া হোক । 

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:৪৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.