১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৯:৩০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

করোনা জয় করলো মোস্তফা দম্পতি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

দীর্ঘ ২০ দিন করোনার সাথে যুদ্ধ করে করোনাকে হারিয়ে অবশেষে করোনা মুক্ত হয়েছেন জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী দম্পতি।

গত ০৫ সেপ্টেম্বর তিনি এবং ০৭ সেপ্টেম্বর তার স্ত্রীর করোনা পজিটিভ হয়, পরে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। অবশেষে আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) তার এবং তার স্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ হয়েছে বলে মোস্তফা হোসেন চৌধুরী নিজেই নিশ্চিত করেছেন।

একই সাথে এ কঠিন সময়ে যারা তার জন্য দোয়া কামনা করেছেন তিনি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

জানা যায়, করোনা মহামারীর কঠিন সময়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করেছেন। মোস্তফা চৌধুরীর নেতৃত্বে করোনায় মৃত্যুবরণ কারী ৫০-৬০ জন মৃত ব্যক্তির সৎকার করেছেন টিম মোস্তফা-১৯। এছাড়া করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও নগদ অর্থ সহ সব ধরনের সহযোগীতায় মাঠ পর্যায়ে নিরলস পরিশ্রম করেছেন। এসকল কাজ করতে গিয়ে গত ০৫ সেপ্টেম্বর প্রথমে তিনি এবং ০৭ সেপ্টেম্বর তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার পর তারা দুজনেই হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় আজ তাদের দুজনেরই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে ডাক্তারের পরামর্শে এখনো তারা আইসোলেশনে আছেন বলেও জানা যায়।

গত প্রায় ২০ দিন ধরে তিনি এবং তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মোস্তফা হোসেন চৌধুরী ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ার পরও টিম মোস্তফা-১৯ এর কার্যক্রম অব্যাহত ছিলো।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৯:৩০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.