১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৫১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ছাত্রলীগ চুপ করে বসে থাকবে না- চন্দন শীল

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। তিনিই ছাত্রলীগের প্রতিষ্ঠাতা। কিছু ভন্ড স্বাধীনতা বিরোধীরা ছাত্রলীগের প্রতিষ্ঠাতার ভাস্কর্য উড়িয়ে দিতে চায়। ছাত্রলীগ কি চুপ করে বসে থাকবে? বসে থাকবে না। সেই পরিস্থিতিতে জরুরি হয়েছে কাজ করা, সেই কাজ করার জন্য আমি ছাত্রলীগকে অনুরোধ করছি।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (০৪ জানুয়ারি) সকালে ২ নং রেল গেটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

চন্দন শীল বলেন, আমরা নারায়ণগঞ্জে যারা রাজনীতি করি আমাদের প্রিয় নেতা, নারায়ণগঞ্জের উন্নয়নের কান্ডারি, আমাদের অহংকার, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। আমাদের রাজনীতি শুরু হয়েছে ছাত্রলীগ দিয়ে। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমরা গর্বিত।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি বাদল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দ প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৫১)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.