১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:০৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ছাত্রলীগ-যুবলীগকে বাতিল করার দাবী মামুন মাহমুদের

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদকঃ

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, ছাত্রলীগ-যুবলীগ নামধারী যারা সরকারী পৃষ্ঠপোষকতায় ধর্ষণ তথা এ ঘৃণ্য অপরাধ করছে, শাস্তি হিসাবে প্রকাশ্যে তাদের ফাসি দাবী করছি। নেতাকর্মীদের কারণে ছাত্রলীগ-যুবলীগ এ দুটি সংগঠন বিতর্কিত হয়েছে, তাই আমি এ দুটি সংগঠনকে বাতিল করার দাবী জানাচ্ছি। একইসাথে দেশব্যাপী ঘটা চরম এ ব্যর্থতার দায় নিয়ে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করার দাবী জানাচ্ছি।

সিলেটে এমসি কলেজে গৃহবধু ধর্ষণ, নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনসহ সারাদেশে সংঘবদ্ধ ধর্ষণের প্রতিবাদে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডস্থ ডাচ বাংলা ব্যাংকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মামুন মাহমুদ বলেন, বর্তমানে ক্ষমতাসীণদের ধর্ষণ ও দুর্নীতির মহোৎসব চলছে। এসব কিছুই হচ্ছে দেশে গণতন্ত্র না থাকার কারণে। আমাদের স্বাধীণতার মূল চেতনা হচ্ছে গণতন্ত্র। তাই পুনরায় গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। এ সরকার ক্ষমতায় থাকার বৈধতা হারিয়েছে। তাদের আর ক্ষমতায় থাকার কোনো কারণ নেই। তাদের উচিৎ সকল অপকর্মের দায় মাথায় নিয়ে পদত্যাগ করা এবং একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনী পরিস্থিতি সৃষ্টি করা।

জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজু, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, জাসাস জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:০৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.