১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৯:৪১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

না.গঞ্জের রাজউক চোর বাটপার: ভিপি বাদল

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল বলেছেন, নারায়ণগঞ্জে চোরের রাজউক আছে। চোরেরা চুরি করে কেউ কিছু বলে না। এগুলো কে দেখবে। আল জয়নালের পাশে রাজউক। তারা ‘চোর বাটপার। সব কিছু যেন মগের মুল্লুক হয়ে গেছে। এগুলো নিয়ে কেউ কথা বলে না। যারা দায়িত্বে আছেন তারাও চুপ থাকেন। এই চোরদের বাঙলা থেকে বিদায় করতে হবে। নতুবা বিচার করতে হবে।

সোমবার সকালে শহরের ২ নম্বর রেলগেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ভিপি বাদল বলেন, ‘নৌকা মানুষের অধিকারের কথা বলে। এ দেশের গণমানুষের প্রতীক হলো নৌকা। অনেকে নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে পাশ করেন। কিন্তু পরে দলের কোন কাজ করেন না। তারা নৌকার লোক হতে পারে না। এই সকল মানুষ নৌকার বদনাম করছেন। তাদের ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের উদ্দেশ্য করে বাদল বলেন, ‘আপনি জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য।

সাইনবোর্ড থেকে চাষাঢ়া আসতে প্রায় ২ ঘণ্টা সময় লাগে। শহরের যানজটের কারনে চলাচল করা যায় না। এজন্য দায়ী জেলা প্রশাসক ও পুলিশ সুপার। একজন মানুষ এক্সিডেন্ট হয়ে মারা গেলে এর দায়ভার কে নিবে। শহরের চাষাঢ়াতে ফুটওভার ব্রীজ নাই। এগুলো নাই কেন। শুধু সিটি করপোরেশনকে দায়ী করবেন কেন। এ দায়িত্ব আমাদের সকলের। মদনপুরে মানুষ কষ্ট করে মহাসড়ক পারাপার হয়। ওই খানে একটি ফুটওভার ব্রীজ থাকলে মানুষের কষ্ট হয় না। আওয়ামী লীগের পক্ষ হতে এগুলো প্রশাসনকে জানাতে হবে। এগুলো আমাদের দেখা উচিত।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৯:৪১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.