১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৪:৩৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

পলাশ সাংগঠনিক পদ পাওয়ায় শ্রমিকদের আনন্দ-মিছিল

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নগর  প্রতিবেদকঃ  

নারায়ণগঞ্জের আলোচিত শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশকে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক পদ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ-মিছিল করেছে জেলার সর্বস্তরের শ্রমিকরা ।

সোমবার ১৯ অক্টোবর বিকাল ৫ টায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে আনন্দ-মিছিলটি শুরু হয়ে মন্ডলপাড়া ঘুড়ে ২নং রেইল গেইট এলাকার মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বক্তব্য শেষে কেন্দ্রীয় শহীদ মীনারে এসে মিছিলটি শেষ হয় ।

এর আগে রোববার (১৮ অক্টোবর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে জাতীয় শ্রমিক লীগের ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। সেখানে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ ।

তিনি  জাতীয় শ্রমিক লীগের পূর্বের কমিটির শ্রম ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার সংগঠনর কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করছেন।

এছাড়া নারায়ণগঞ্জের আরও দুইজন শ্রমিক নেতা শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। তারা হলেন, সহ-সভাপতি পদে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মহসীন ভূইঁয়া এবং আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক পদে তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মো. কাজিম উদ্দিন।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:৩৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.