১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:০২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

” বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করতে হবে”

প্রাইমনারায়ণগঞ্জ.কম

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করতে হবে। তাদের আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জনগনের কল্যাণে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর ও সোনারগাঁ উপজেলার প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সদর উপজেলার ৪৮ ও সোনারগাঁ উপজেলার ৫৮ জন প্রতিবন্ধীদের মধ্যে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে স্মরণ করে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে বছরব্যাপী ব্যাপক অনুষ্ঠানের উদ্যোগ নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে আমাদের এ অনুষ্ঠান। জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের দু:স্থ ও অসহায় মানুষদের সেবা ও কল্যাণে আত্মনিয়োগ করার নির্দেশনা দিয়েছেন। এ কারণে যারা পঙ্গু, যারা চলতে পারে না, তাদেরকে চলাচলের বাহন হিসাবে আমরা বিনামূল্যে এ হুইল চেয়ার বিতরণ করেছি। শেখ হাসিনার নির্দেশ মেনে এ কর্মসূচী আমরা বাস্তবায়ন করছি।

প্রায় দশ লক্ষ টাকা ব্যয়ে ক্রয়কৃত এসব হুইল চেয়ার বিনামুল্যে বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, সদর উপজেলা সমাজ সেবা অফিসার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, ফারুক হোসেন, এড. নুরজাহান, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওয়ালী উল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী কাঞ্চন কুমার পালিক, নমিতা মল্লিক, বাংলাদেশ টেলিভিশনের সংবাদদাতা মাহফুজুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানীসহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

একইদিনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে ৩৭ লাখ টাকা ব্যায়ে ভারতের সাবেক মূখ্য মন্ত্রী ও সাবেক রাষ্ট্রপতি জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর, মেইন গেট ও রাস্তা উদ্বোধন এবং জেলা পরিষদের অর্থায়নেই ৪০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সাদিপুর ইউনিয়নের নানাখি ঈদগাহ থেকে গুরুনগর জামে মসজিদ পর্যন্ত ৩৫৫ মিটার রাস্তার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:০২)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.